1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

শেরপুরে দুই অবৈধ ইটভাটা বন্ধ ঘোষণা

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ১৭৯ জন দেখেছেন

মিজানুর রহমান,
শেরপুর জেলা প্রতিনিধি:
শেরপুরে অবৈধ ভাবে ইটভাটা পরিচালনা ও বনের কাঠ পুড়ানোর দায়ে দুইটি ইটভাটা বন্ধ ঘোষণা করেছে শেরপুর জেলা প্রশাসন।

এছাড়াও এসময় দুইটি প্রতিষ্ঠান থেকে নগদ তিন লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়। ২৪ জানুয়ারি বুধবার সকাল ১১ ঘটিকায় এই অভিযান চালানো হয়।

অভিযানে নেতৃত্ব দেন শেরপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস। অভিযানে সহযোগিতা করেন শেরপুর পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক সুশীল কুমার দাস।

জানা যায়, শ্রীবরদী উপজেলার ইন্দিলপুর এলাকায় পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠানের ভিতরে অবৈধভাবে ইটভাটা পরিচালনা করে আসছে ফারুক হোসেন। এই অপরাধে ফাতেমা ব্রিক ফিল্ডকে এক লক্ষ টাকা জরিমানা করে তা বন্ধ ঘোষণা করা হয়।

এছাড়াও এসময় ফায়ার সার্ভিসের সদস্যদের দিয়ে ইটভাটার আগুন নিভিয়ে দেয়া হয়।
এছাড়াও শেরপুর সদর উপজেলার এমএস ব্রিক ফিল্ড লাইসেন্স বিহীন পরিচালনা ও কাঠ পুড়ানোর অপরাধে দুই লক্ষ টাকা জরিমানা এবং ভাটা বন্ধ রাখার নির্দেশনা দেন। এসময় ফায়ার সার্ভিস ও পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস বলেন, জেলা প্রশাসক আব্দুলাহ আল খাইরুম এর নির্দেশে অবৈধ ভাবে পরিচালিত ইটভাটায় অভিযান পরিচালনা হচ্ছে। এ সময় দুই প্রতিষ্ঠানকে জরিমানা ও বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। এই ধরনের অভিযান চলমান থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......